আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নাশকতা মামলায় বিএনপি নেতাকর্মীদের হাজিরা

সংবাদচর্চা রিপোর্ট:

২০১৮ সালের ফতুল্লা ও সোনারগাঁ থানার পুলিশের দায়েরকৃত পৃথক দুটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ বিএনপির দেড়শতাধিক নেতাকর্মীরা। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে এ হাজিরা দেন তারা ।

হাজিরায় উপস্থিত আসামিরা হলেন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন,  জেলা যুবদলের যুগ্ম সম্পাদক পারভেজ সাজ্জাদ চৌধুরী চপল, সহ-সম্পাদক সেলিম হোসেন দিপু, সোনারগাঁও থানা যুবদল সাংগঠনিক সম্পাদক নুরে ইয়াসিন নোবেল প্রমুখ।

আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অনেক মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করে পুলিশ। মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না। ঐ সময়ে এমন একটি গায়েবী মামলায় আজ (মঙ্গলবার)  আদালতে নেতাকর্মীরা হাজিরা দিয়েছে। যার নং- ফতুল্লা থানা মামলা নং ২০(২)১৮, সোনারগাঁ থানা মামলা নং ১৫(১১)১৮ ।

আরকেএন /টিআই